আশাশুনি সাব রেজিস্ট্রার কাজী নজরুল ইসলামের অশ্রু সিক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 
আশাশুনি প্রতিনিধি: অশ্রু সিক্ত নয়নে আশাশুনি সাব রেজিস্ট্রার কাজী নজরুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে আশাশুনি সাব রেজিস্ট্রি কার্যালয়ে এবিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান। বিদায়ী এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর আশাশুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন। আশাশুনি সাব রেজিস্ট্রি অফিসের হেড ক্লার্ক শেখ আকরাম হোসেনের সার্বিক তত্ত্বাবধানে  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নকল নবিশ নির্মল কুমার সরকার।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি জি এম মুজিবুর রহমান, আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সভাপতি  রাবিদ মাহমুদ চঞ্চল। আমন্ত্রিত অতিথি হিসেবে  অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, সিনিয়র সহ-সভাপতি এম এম সাহেব আলী, সাংগঠনিক সম্পাদক বিএম আলাউদ্দিন, সাংবাদিক আকাশ হোসেন,সাংবাদিক লিংকন।
অনুষ্ঠানে দলিল লেখকদের মধ্যে বক্তব্য রাখেন আহসানুল্লাহ আসু,নকল নবীদের পক্ষে বক্তব্য ইসাফুল কবীর। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দলিল লেখক আব্দুল হাই ও গীতা থেকে পাঠ করেন কৃষ্ণ মন্ডল। অনুষ্ঠানের শেষ প্রান্তে সাব রেজিস্ট্রার কাজী নজরুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস তুলে দেয়া হয়।
বিদায়ী সাবরেজিস্ট্রার কাজী নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন- আশাশুনি বাসী আমাকে অনেক ভালোবাসা দিয়েছে আমি চিরদিন এই ভালোবাসার কথা ভুলবো না। সাব রেজিস্টার কার্যালয়ের স্থায়ী ভবন প্রসঙ্গে তিনি বলেন- আমি চলে যাচ্ছি তবে আমার এই কর্ম সময়ের মধ্যে আপনাদের স্থায়ী ভবনের জন্য যে প্রাথমিক প্রক্রিয়া তা আমি শুরু করে দিয়ে গেলাম ইনশাআল্লাহ অচিরেই আপনারা এর ফল ভোগ করবেন, আর সেদিন আমি যেখানে থাকি, সেদিনই নিজেকে সার্থক মনে করবো।