ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গার দাম ১৭ লাখ

রাজস্থানের সওয়াই মাধোপুরের ফোর্ট-বারওয়াতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কইফ এবং বলিউড অভিনেতা ভিকি কৌশল।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠানে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মোড়া ছিল। ক্যাটরিনা কইফ অবশ্য বিয়ের আগেই গোপনীয়তার ইঙ্গিত দিয়ে ছিলেন। ভিক্যাট-এর বিয়ে ঘিরে জল্পনাও ছিল তুঙ্গে। বিশেষ করে ক্যাটরিনা এবং ভিকি তাদের জীবনের এই বিশেষ দিনে কেমন ভাবে নিজেদের সাজাতে চলেছেন, সে বিষয়ে কৌতূহলী ছিলেন অজস্র মানুষ।

বলিউডের অন্যান্য দম্পতিদের মতো ভিকি এবং ক্যাটরিনার বিয়ের পোশাকেরও পরিকল্পনা সব্যসাচী মুখোপাধ্যায়ের। বিয়ের দিন সন্ধ্যায় ক্যাটরিনা সেজেছিলেন জারদৌসী এমব্রয়ডারি করা মটকা সিল্কের লাল লেহঙ্গায়। আর ক্যাটরিনার ওড়নাটির পাড়ে ছিল সোনার জরির কাজ। এ ছাড়া ক্যাটরিনা পরেছিলেন ২২ ক্যারেটের হিরের গয়না। গয়নাগুলিও সব্যসাচী মুখোপাধ্যায়ের ‘হেরিটেজ জুয়েলারি’ থেকে নেওয়া হয়েছে। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের সাজের খুঁটিনাটি সব্যসাচী মুখোপাধ্যায় তার ইনস্টাগ্রামে প্রকাশ করেন।

তবে সব্যসাচী মুখোপাধ্যায় যেটি প্রকাশ করেননি সেটি হল-ক্যাটরিনা কইফের পরনের লেহঙ্গাটির দাম। লাল লেহেঙ্গাটির দাম ১৭ লাখ টাকা। বহুমূল্যের এই রাজকীয় লেহঙ্গায় বৃহস্পতিবার বিয়ের সন্ধ্যায় আরও যেন মোহময়ী হয়ে উঠেছিলেন বলিউডের নববধূ ক্যাটরিনা কইফ কৌশল।

SHARE