শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের সংবাদ সম্মেলন
এস এম মিজানুর রহমান শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ  মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার।
আজ ২১ মার্চ (মঙ্গলবার) সন্ধা ৬ টায় প্রেস ব্রিফিং করেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা  “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না”- মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে এরই প্রেক্ষিতে  ২২ মার্চ  বুধবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী আশ্রয়ন-২ প্রকল্প এর অধীনে ভূমিহীন ও গৃহহীণ ৩৯৩৬৫ টি পরিবারের জন্য নির্মিত ৩য় পর্যায়ের অবশিষ্ট ঘর ও ৪র্থ পর্যায়ের নির্ধারিত গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় তৃতীয় পর্যায়ে বরাদ্দকৃত ১৮৯ টি ঘরের মধ্যে অবশিষ্ট ৬৯ টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।
ইতোপূর্বে শ্যামনগর উপজেলায় প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ৩৬০ টি এবং তৃতীয় পর্যায়ের (প্রথম ধাপ) ৮৫ টি ও (দ্বিতীয় ধাপ) ৩৫ টি ঘরসহ মোট ৪৮০টি ঘর হস্তান্তর করা হয়েছে। এর মাধ্যমেই শ্যামনগর উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হলো।