আশাশুনির বুধহাটায় ফারিয়া’র কমিটি গঠনঃ আলীম সভাপতি মামুন সম্পাদক

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বুধহাটা এলাকায় কর্মরত ওষুধ কোম্পানির প্রতিনিধিদের নিয়ে গঠিত বুধহাটা ফারিয়ার (ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন) কমিটি গঠন করা হয়েছে। বুধহাটা ফারিয়ার সদস্যদের প্রত্যক্ষ সমর্থনে অবঃ সেনা সদস্য আব্দুল আলীমকে (কেমিস্ট ল্যাবঃ) সভাপতি এবং মামুন খানকে (রেডিয়েন্ট ফার্মা) সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় বুধহাটা করিম সুপার মার্কেটে অনুষ্ঠিত বিশেষ সভায় বুধহাটা ফারিয়ার উর্ধ্বতন সভাপতি সাংবাদিক আইয়ুব হোসেন রানা এ কমিটি ঘোষণা করেন। এর আগে গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বুধহাটা ফারিয়ার আত্মপ্রকাশ ও কমিটির উর্ধ্বতন সভাপতিসহ কয়েকটি পদে অনানুষ্ঠানিকভাবে কর্মকর্তাদের নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি রায়হানুল ইসলাম (এসিআই), রোকনুজ্জামান (হেলথ্ কেয়ার) ও মিজানুর রহমান (এরিস্টোফার্মা), সিনিয়র যুগ্ম সম্পাদক জ্বলেমিন হোসেন (গুড লাইফ), যুগ্ম সম্পাদক মুন্না (বেক্সিমকো), সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম (ফার্মাসিয়া), ক্যাশিয়ার আরাফাত হোসেন (একমি), প্রচার সম্পাদক মোস্তাকিম বিল্লাহ (প্রজ্ঞা ল্যাবঃ) এবং ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল লতিফ (নিপা ফার্মা)। কার্যনির্বাহী সদস্যরা হলেন, আব্দুল আজিজ (এসকেএফ), আবুল কালাম (ড্রাগ ইন্টাঃ), মঈনুল ইসলাম (গ্লোব ফার্মা) ও জাহিদুল ইসলাম (নাভানা)। এছাড়া অন্য সকলেই সাধারন সদস্য।

সভায় আগামি ১৭ ফেব্রুয়ারি সুন্দরবনে বার্ষিক বনভোজনের সিদ্ধান্ত গৃহীত হয়।