নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় বাশ কাটার প্রতিবাদ করায় এক হামলা সংঘর্ষে একই পরিবারে ৫ সদস্য আহত হয়েছে। এঘটনায় কলারোয়া থানায় ন্যায় বিচারের দাবীতে একটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে-গত ৫জানুয়ারী সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার যুগিখালী গ্রামে।

 

 

আহত ফারুক হোসেন সাংবাদিকদের জানান-একই এলাকার হাবিবুর রহমান মল্লিক, হামিদুর রহমান, হাদিউর রহমান, মোস্তাফিজুর রহমান, মোকলেছুর রহমান ও খাদিজা খাতুনের সাথে পূর্ব থেকে জমি জমা নিয়ে শত্রæতা রয়েছে। ঘটনার দিন বিবাদী হাদিউর রহমান অবৈধ ভাবে তাদের বাশ ঝাড় থেকে বাশ কাটতে থাকে এতে প্রতিবাদ করাতে সে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করে।

 

 

এক পর্যায় ওই বিবাদীরা দলবব্ধ হয়ে ফারুক হোসেনকে ধরে মারপিট করে আহত করে। এসময় তার ডাকচিৎকারে তার ভাই শাহাজুল ইসলাম সাজু (২৯), আক্তার ফারুক (৪৩), খায়রুল হাসান (৩৮), মিন্টু (৩৫) ও তার স্ত্রী নাছরিন খাতুন (৩৫) এগিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করিলে বিবাদীরা তাদেরও ধরে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে জখম করে। এছাড়া বিবাদীরা নাছরিন খাতুনের কাপড় চোপড় ধরে টানা টানি করে খুলে ফেলে শ্লীলতাহানী করে।

 

পরে এলাকাবাসী এগিয়ে আসলে তারা ছেড়ে দিয়ে খুন জখমের হুমকি দিয়ে চলে। এসময় এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।