নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় ডিবি পুলিশের তদন্ত ওসি পরিচয় দিয়ে ফ্লাক্সি ব্যবসায়ী ১লাখ ৭হাজার ৫শ ৩০টাকা ছিনিয়ে নিলো ৩জন ভুয়া পুলিশ। এ ঘটনাটি ঘটেছে-বৃহস্পতিবার (৬জানুয়ারী) বিকেলে উপজেলার ঝাপাঘাট এলাকার ছাগলের মোড় এলাকায়।

 

 

ক্ষতিগ্রস্ত ফ্লাক্সি ব্যবসায়ী উপজেলার দামোদারকাটি গ্রামের শেখ আশারাত এর ছেলে শেখ সাইফুল ইসলাম (৩৮) জানান-তিনি স্থানীয় সোনাবাড়ীয়া আশা সমিতি থেকে ১লাখ ৭হাজার ৫শ ৩০টাকা তুলে নিয়ে তার দমদমা বাজারের দোকানে আসার পথিমধ্যে ঝাপাঘাট এলাকার ছাগলের মোড়ে পৌছালে ৩ব্যক্তি  ২টি মোটরসাইকেল যোগে এসে তাকে বলে আমরা ডিবি পুুলিশের লোক আমাদের তদন্ত ওসি স্যার…, এসআই…, এএসআই…।

 

 

তোমার কাছে ফেনসিডিল আছে। এই কথা বলে তারা তার হাতে হ্যান্ডকাপ পরিয়ে দিয়ে মারপিট শুরু করে। এসময় ওই ব্যবসায়ীর কাছে থাকা নগদ ১লাখ ৭হাজার ৫শ ৩০টাকা জোরপুর্বক তারা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে ব্যবসায়ী তার হাতে লাগানো হ্যান্ডকাপ ভেঙ্গে ফেলে ডাক চিৎকার শুরু করে। ওই সময় স্থানীয়রা এগিয়ে এসে
তাদের মধ্যে দুই জনকে আটক করলেও টাকা নিয়ে পালিয়ে যায় ভুয়া ডিবি পুলিশের তদন্ত ওসি…।

 

 

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান থেকে ভুয়া দুই দারোগাকে আটক করে থানায় নিয়ে আসে। থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে জানান-আটককৃতদের নাম ও ঠিকানা যাচাই করা হচ্ছে। একই সাথে ছিন্তাই হওয়া টাকা উদ্ধারে পুলিশের একটি টিম অভিযান অব্যহত রেখেছেন।