ঝড় তুললেন শ্রীলেখা খোলামেলা পোশাকে ফটোশুট করে

বিনোদন ডেস্ক: টালিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বরাবরই ফেসবুক স্ট্যাটাসে ব্যক্তিজীবনের নানা বিষয় তুলে ধরেন এই অভিনেত্রী। এবার নিজের স্থূলকায় শরীর নিয়ে নিজের স্বস্তির কথা জানিয়েছেন শ্রীলেখা। বর্তমান সময়ের নায়িকা বা অভিনেত্রী মানেই মনে করা হয় স্লিম ফিগার। অধিকাংশ নায়িকা তো জিরো ফিগারের জন্য রীতিমতো নিজের সঙ্গেই লড়াই করেন। কিন্তু শ্রীলেখা সে পথের যাত্রী নন। তিনি নিজের স্থূলকায় শরীর নিয়েই খুশি।

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছেন শ্রীলেখা। ৪৬ বছর বয়সেও তিনি খুলে দিয়েছেন রূপ-শরীরের আগল। সম্প্রতি ফটোশুটের একটি ভিডিও শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন, ‘অবশ্যই আমি আমার শরীরের এই ভাঁজগুলোর মালিক। ভালোবাসাই আমার ধর্ম। ভিডিওতে দেখা যায়- কখনো শাড়িতে, কখনো ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, কখনও বা ব্রাইডাল লেহেঙ্গায় কনের সাজে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রীলেখা। তার এই নজরকাড়া রূপ দেখে ভক্তরা মাতোয়ারা। এই ফটোশুট সংক্রান্ত একটি সংবাদ শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ‘এটা পছন্দ হয়েছে আমার। কে বলেছে রোগা মানে সেক্সি? আত্মবিশ্বাসটাই মূল ব্যাপার। রোগা, মোটা, থলথলে সবই মায়া, বুঝলে হিংসুটের দল?

চলতি বছরের ২৬ মে দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট শেয়ার করেন শ্রীলেখা মিত্র। পোস্টটি মূলত আরেক অভিনেত্রী রিমঝিম মিত্রের সোশ্যাল মিডিয়ায় করা একটি কমেন্টের স্ক্রিনশট। যেখানে কুরুচিকর ভাষায় শ্রীলেখাকে নিয়ে মন্তব্য করা হয়েছে। শুধু তাই নয়, বডি শেমিং নিয়েও ইঙ্গিত দেয়া হয়েছে।

রিমঝিম লিখেছেন, ‘থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কী এটা ঠিক করল আমার সঙ্গে?

এই কমেন্টের স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ‘আগে নিজের দিকে নজর দাও। চাই না এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে।

শ্রীলেখার এই ভিডিওতে প্রশংসার বন্যা। ফলোয়ার্সদের বার্তা, ‘তোমাকে দারুণ লাগছে’।

এদিকে শ্রীলেখা পোস্টটি শেয়ার করার পরই নেটাগরিকদের রোষের মুখে পড়েন রিমঝিম। শ্রীলেখার পোস্টে সুজয়প্রসাদ লিখেছেন, ‘তুমি কীভাবে এটা লিখলে রিমঝিম? শেষ পর্যন্ত তুমিও? আমি তোমার থেকে জবাব চাইছি কারণ আমি তোমায় ছোট থেকে চিনি। তোমার মতোই শ্রীলেখাও আমার খুব প্রিয়। সম্প্রতি তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করে এই অর্জন নিজের করে নেন তিনি। এছাড়া শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে শ্রীলেখা অভিনীত নতুন সিনেমা অভিযাত্রিক।