দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে স্কুল শিক্ষিকা আহত
দেবহাটা (সাতক্ষীরা) ।। দেবহাটা উপজেলার পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটের ঘটনায় স্কুল শিক্ষিকা আহত হয়েছে। এ ঘটনায় ঐ স্কুল শিক্ষিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং আহত শিক্ষিকার স্বামী বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত স্কুল শিক্ষিকার নাম রেখা রানী। তিনি শরৎ চন্দ্র বৈরাগীর স্ত্রী। শরৎচন্দ্র বৈরাগীর দেবহাটা থানায় লিখিত অভিযোগ মতে জানা গেছে, বাদীর বসত বাড়ির পার্শ্ববর্তী লোকদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।
সেই ঘটনার সূত্র ধরে শনিবার সকালে রীতা রানী (৩২), স্বামী- তপন চন্দ্র মন্ডল, ধনে রানী (১৬), পিতা- তপন চন্দ্র মন্ডল, কৃষ্ট পদ সরকার (৫৮), পিতা- মৃত অভিলাষ সরকার, বাসুদেব সরকার (৬২), পিতা- মৃত অভিলাষ সরকার গ্ৰাম কামকাটিয়া ও চালতেতলা গ্রামের রুহুল আমিন (৪২) একত্রে মিলে বাদীর স্ত্রী রেখা রানীকে বিবাদীদের বাড়ির ভিতরে ঢুকিয়ে গলা চেপে হত্যার উদ্দ্যেশে মারপিট করে। তারা সংঘবদ্ধভাবে লাঠি সোটা নিয়ে অতর্কিত তাদের পরিবারের সদস্যদের উপর হামলা চালায়।
এতে রেখা রানীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, অভিযোগ মতে তদন্তপূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ ঘটনার পরবর্তীতে শনিবার রাতে হাসপাতালে ভর্তি থাকাকালীন বিবাদীরা আবারো আহত রেখা রানী ও তার ছেলের উপরে হাসপাতালের মধ্যেই মারপিট করে ও রেখা রানীর ছেলের মোবাইল ফোন কেড়ে নেই। পরবর্তীতে দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।