দেবহাটা থানার আয়োজনে পুলিশিং কমিটির মতবিনিময় সভা 
কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা) ।। দেবহাটা থানা পুলিশের আয়োজনে পুলিশিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১জুন, ২৩ ইং বিকাল ৪টায় থানা চত্বরে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দেবহাটা থানার ওসি বাবুল আক্তার।
প্রধান অতিথি ছিলেন দেবহাটা পুলিশিং ফোরামের সভাপতি দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।
বিশেষ অতিথি ছিলেন থানা পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও দেবহাটা থানার সার্বিক আয়োজনে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেবহাটা থানার সেকেন্ড অফিসার নকিব উল্লাহ, নওয়াপাড়া পুলিশিং কমিটির সভাপতি আনিছুর রহমান বকুল, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইউপি সদস্য আজগার আলী প্রমুখ। সভায় প্রধান অতিথি ত্র বক্তব্যে অশান্ত সাতক্ষীরা জেলাকে শান্ত করতে কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়েছিল উল্লেখ করে বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সমাজ গড়তে কমিউনিটি পুলিশিং কমিটি অনেক ভূমিকা রাখতে পারে। তাই এই কমিটির মাধ্যমে একটি শান্তিপূর্ন সমাজ গঠনে কাজ করতে হবে।