নলতা ইউনিয়ন নবনির্মিত ভবন উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি

কে এম রেজাউল করিম দেবহাটা( সাতক্ষীরা): সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন সাতক্ষীরা-৩ আসনের স্থানীয় সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক ।

 

প্রাপ্ত তথ্যানুযায়ী, প্রধান সড়ক হতে পূর্ব-নলতাগামী সড়কের প্রথমভাগের দক্ষিণ পার্শ্বে ডা: রুহুল হক এমপি প্রদত্ত আড়াই শতক জমির উপর ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: আজিজুর রহমান নয়ন এর সঞ্চালনায় অনুষ্ঠিত নলতা ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মো: মুজিবর রহমান, কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান মো: এনামুল হোসেন ছোট, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্জ মো: মালেকুজ্জামান, আলহাজ্জ আব্দুল্লাহ মোড়ল, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ মো: আবুল হোসেন পাড়, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাবেক সভাপতি মাস্টার শামছুর রহমান, অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আওয়ামীলীগ নেতা আব্দুল মোনায়েম, সাংগঠনিক সম্পাদক পিয়ার আলী পিরু, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান,ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার, সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি এম সাইফুল ইসলাম, মেম্বর ইব্রাহিম খলিল, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন এবং স্থানীয় সহ বিভিন্ন স্থান থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,বঙ্গবন্ধু সৈনিকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ তথা অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- দীর্ঘদিন থেকে আমরা জরাজীর্ণ একটি অফিসে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যক্রম পরিচালনা করেছি। এখন আমাদের নিজস্ব জায়গায় পাকা অফিস ভবন নির্মিত হয়েছে।আশা করি নতুন ভবনে নতুন উদ্যমে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীবৃন্দ বিরোধী পক্ষের ষড়যন্ত্র, অপ-প্রচাররোধে বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডের তথ্য ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হবেন।

 

প্রধান অতিথি হিসেবে নানা তথ্যবহুল বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি আরো বলেন- জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছিল বলে আপনারা তিন তিন বার আমাকে সংসদ সদস্য নির্বাচিত করার কারণে একবার স্বাস্থ্যমন্ত্রী হয়ে সাতক্ষীরা মেডিকেল, নলতা ম্যাটস সহ তিন মেয়াদে এলাকায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। যা দশ্যমান।

অথচ আওয়ামী লীগ সরকারের বাইরে কোনো সরকার বিদ্যুৎ বলেন, স্বাস্থ্য বলেন কোনো সেক্টরে উন্নয়ন না করে সন্ত্রাস,দুর্নীতি, লুটপাটের রাজত্ব কায়েম করে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছিল। তাই একে অপরের সঙ্গে দ্বিধাদ্বন্দ ভুলে আমাদেরকে আরো সুসংগঠিত হতে হবে। কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

উদ্বোধনী অনু্ষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নলতা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম। গীতা পাঠ করেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র।

এর আগে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ের ছাঁদে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং নবনির্মিত অফিসের ফলক উদ্বোধন করেন অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি।
দোয়া পরিচালনা করেন নলতা আহ্ছানিয়া মিশন হেফজোখানার প্রধান হাফেজ মো: হাবিবুর রহমান।