পাইকগাছার কপিলমুনিতে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে ছিনতাই

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।। পাইকগাছার কপিলমুনিতে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিমনগর তালতলা মাগুরখালী সড়কে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানাগেছে, সোমবার দিবাগত রাত ১ টার দিকে কপিলমুনি বাজারের ডিম ও পোল্ট্রী খামারী ব্যবসায়ী রবিউল ইসলাম (৪২) ও কর্মচারী আসলাম বিশ্বাস (৩০) দোকান বন্ধ করে বাড়ীতে যাাচ্ছিল।

এমন সময় পথিমধ্যে নাছিরপুর তার বাড়ীর সন্নিকটে পৌঁছানো মাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকা ডাকাত দল পুলিশ পরিচয়ে তাদের গতিরোধ করে। একপর্যায় তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে পাইকগাছা থানা পুলিশের কাছে নিয়ে যাবার কথা বলে কাশিমনগর অভিমুখে নিয়ে যায়।

এরপর তালতলা মাগুরখালী সড়কের মধ্যে স্থলে ফাঁকা জায়গা নিয়ে তাদেরকে মেরে ফেলার ভয় দেখাতে থাকে। এমন সময় তাদের আচার আচারণে রবিউলের সন্দেহ হলে ঘটনাস্থল দিয়ে তালতলার
দিকে একটি যাত্রীবাহী মটর সাইকেল যেতে দেখে তাদের কাছে সাহায্যে চাই। তখন ডাকাতদল তাদেরকে আঘাত করে কাছে থাকা একটি ব্যাগের ভিতর আনুমানিক ১ লক্ষ টাকা ও একটি ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তাৎক্ষনিক রবিউল কপিলমুনি ফাঁড়ি পুলিশকে অবগত করনে।কপিলমুনি ফাঁড়ি ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাইকগাছা থানার ওসি রফিকুল ইসলাম, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ ব্যাপারে ভুক্তভোগী রবিউল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত পূর্বক
প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।