বড়দলে আটদলীয় নক আউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পাইকগাছা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন
বি এম আলাউদ্দীন, আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে আটদলীয় নক আউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বড়দল কলেজিয়েট স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। বড়দল রেড রোজ ক্লাবের আয়োজনে বড়দল কলেজিয়েট স্কুলের সাবেক অধ্যক্ষ মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, বড়দল ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়দল কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ শিহাবুদ্দিন, কৃষকলীগ নেতা সোহরাব হোসেন মোড়ল, সহকারি প্রধান শিক্ষক তরুণ কুমার সানা, বড়দল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহাসিন আলী লিটন, সাংবাদিক এস এম শরীফ, যুবলীগ নেতা মনিরুজ্জামান টিটু, ডালিম প্রমুখ।
মনোমুগ্ধকর এ ফাইনালে বড়দল ক্রিকেট টিম ও পাইকগাছা জলিল স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত খেলায় টসে জয়লাভ করে বড়দল ক্রিকেট টিম নির্ধারিত ২০ অভারে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করেন। জবাবে পাইকগাছা জলিল স্পোর্টিং ক্লাব ৫ উইকেট বিনিময় জয়লাভ করেন। এ খেলায় চ্যাম্পিয়ন দলকে ১৯”মনিটর ও রানার্সআপ দলকে ১৭”মনিটর প্রদান করা হয়। ম্যান অব দ্যা ম্যাচ মোঃ দিনু ও ম্যান অব দ্যা সিরিজ সাজিদ হোসেন বাবু। উক্ত খেলায় অ্যাম্পিয়ারের দায়িত্ব পালন করেন মোঃ নাছির উদ্দিন ও আকাশ আহমেদ। দর্শকনন্দিত এই খেলার ধারাভাষ্যে ছিল মোঃ আশরাফ হোসেন।