নূরুল হক মণিরামপুর, যশোর প্রতিনিধি: মণিরামপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল উল্টে গুরুতর আহত হয়েছেন পৌর বিএনপি নেতা একে আজাদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আইয়ুব আলীসহ ৩ নেতা। বুধবার রাতে সুন্দলপুর বাজারের পাশে এ ঘটনা ঘটে।

তাদেরকে উদ্ধারেরর পর যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে যুবদল নেতা আইয়ুব আলী ও তৌহিদুর রহমানের অবস্থা আশংকাজনক। মণিরামপুর পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম জানান, বুধবার রাত পৌনে নয়টার দিকে পৌরশহর থেকে বিএনপি নেতা একে আজাদ, যুবদল নেতা আইয়ুব আলী এবং উপজেলা তারেক জিয়া পরিষদের নেতা তৌহিদুর রহমান মোটরসাইকেল যোগে কেশবপুরের উদ্দেশ্যে রওনা হয়। রাত নয়টার দিকে সুন্দলপুর বাজারের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইট দিতে গিয়ে তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে উল্টে পড়ে। এতে তারা ৩জনই গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাত ১০ টার দিকে তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে তাদেরকে দেখতে যান মনিরামপুর উপজেলা বিএনপি’র আহবায়ক অ্যাড. শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপি’র আহবায়ক খায়রুল ইসলাম, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, অ্যাড. মকবুল ইসলাম, খান শফিয়ার রহমান, যুবদল নেতা মোক্তার হোসেন প্রমুখ।