এসএম মিজানুর রহমান, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়ের আয়োজনে একাদশ শ্রেণীর ছাত্রীদের ক্লাস শুরু ও ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত একাদশ শ্রেণীর ছাত্রীদের নবীনবরণ আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১ ফেব্রæয়ারী সকাল ১১ টায় কলেজের সভাকক্ষে এ ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আলহাজ্ব এসএম আফজালুল হক।

 

প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংগঠক সাবেক এমপিএ, এমসিএ, এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাতক্ষীরা জেলা সভাপতি আলহাজ্ব একে ফজলুল হক। কোরআন তেলোয়াত, গীতাপাঠ ও জাতীয় সংগীতের পর অনুষ্ঠান শুরু হয়।

 

 

স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জিএম আমীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আতাউল হক দোলন, ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল মোঃ নাজিম উদ্দীন প্রমুখ।

 

শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখন প্রভাষক শাহাজাহান খান, নবীন ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন মিম। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রভাষক ফয়সাল আহম্মেদ সুমন, সুশান্ত কুমার বিশ্বাস ও ডালিয়া পারভীন। অনুষ্ঠানে কলেজের সকল ছাত্রী, শিক্ষক ও গভর্নিং বডির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।