সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা

হারুন অর রশিদ দোয়ারাবাজার থেকেঃ ১১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে দোয়ারাবাজারে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ উদ্যোগে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। বুধবার বিকালে দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 

দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীকের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সফিকুল ইসলাম বাবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক লক্ষিপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দোয়ারাবাজার উপজেলা যুবলীগের সভাপতি ও বাংলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন আহমদ রানা, দোয়ারাবাজার সদর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, বোগলা বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, আওয়ামীলীগ নেতা ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অব) রফিক উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা ও দোহালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু, পান্ডারগাও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, বোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান মিলন খান, আব্দুল হাই বিলাত, আব্দুল হামিদ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য তাজির উদ্দিন, আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মিজানুর রহমান (মিজান), দোয়ারাবাজার উপজেলা যুবলীগ নেতা মো. শাহজালাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক হৃদয় সহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য যে উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য তাজির উদ্দিন মেম্বারের উদ্যোগে জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষে নরসিংদী থেকে বিশাল বড় লঞ্চ ও স্থানীয় দুুুটি ইন্জিন নৌকায় দিয়ে দোয়ারাবাজার থেকে অধিক সংখ্যক মানুষ নিয়ে ১১ ফেব্রুয়ার সুনামগঞ্জের সভাকে সফল করতে জাবেন।

 

এছাড়াও তিনি ভাটি অঞ্চল মোহনগঞ্জ ও জামালগঞ্জ এলাকা থেকে মানুষ আসার জন্য একটি লঞ্চ ও দুটি ইঞ্জিন নৌকা দেওয়ার কথা বলেছেন।