৫ টাকা ভ্যান ভাড়া জন্য চালকের হাতে যাত্রী খুনের ঘটনায় হত্যাকারীকে আটক করেছে পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে ৫ টাকা ভ্যান ভাড়া নিয়ে বচসার জেরে মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যাকারী ভ্যান চালক মনিরুজ্জামান মিন্টু(৩৮)কে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গত ২২ মার্চ বুধবার দিনগত রাত সাড়ে ১০টায় সাতক্ষীরা থেকে ৭শ কিঃ মিঃ দুরে নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার(২৪ মার্চ) বিকাল ৩টায় সদর থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সাথে এসব কথা জানান সদর সার্কেলের এএসপি মীর আসাদুজ্জামান। তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী জেলা থেকে মনিরুজ্জামান মিন্টু নামের ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান, সদর থানার পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ, তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ হাসানুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ মার্চ রোববার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে মোমরেজুল ইসলাম ভ্যানে চড়ে আসার পর ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর সাথে ৫ টাকা ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ের মিন্টু ওই ব্যক্তিকে উপর্যুপরি মারধর করে। স্থানীয়রা মোমরেজুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় বাদী হয়ে নিহত মোমরেজুলের ছেলে মোঃ নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।