কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা):দেবহাটায় অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি কে পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) বিকাল তিনটায় পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পুনরায় নির্বাচিত হওয়ায় অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক স্বাস্থ্য মন্ত্রী সাতক্ষীরা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি মোঃ মোসলেহউদ্দিন সরদার মুকুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সোলায়মান হোসেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন।

আরো উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক লিটন ঘোষ বাপি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্কুলের শিক্ষক- শিক্ষিকা বৃন্দ, বিদ্যালয়ের সকল ছাত্রী ও অভিভাবকরা।