দেবহাটায় আঃলীগ নেতা হাজী রফিকুলের প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে লিফলেট বিতরন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় পদ্মা সেতু করায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আওয়ামীলীগ নেতা আলহাজ¦ রফিকুল ইসলামের লিফলেট বিতরন। শুক্রবার ২৪ জুন, ২২ ইং তারিখে সকাল ১০ টায় দেবহাটা রিপোটার্স ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেবহাটাবাসীর পক্ষে লিফলেট বিতরন করেন।

 

 

 

এসময় আলহাজ¦ রফিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু করায় দেবহাটাবাসীর পক্ষে কৃতজ্ঞতা জানান এবং বলেন, পদ্মা সেতু করার জন্য আজ বাংলাদেশ বিশে^র দরবারে মাথা উচু করে দাড়াতে পেরেছে। সারা বিশ^ আজ বাংলাদেশের প্রশংসা করছে আর এর অবদান সম্পূর্নভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

 

 

 

তিনি বলেন, যারা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল তারা আজ আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। আলহাজ¦ রফিকুল ইসলাম এসময় পদ্মা সেতু উচ্চতা, দুরত্ব ও এর তৈরির বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এসময় মোহনা টিভির প্রতিনিধি আর.কে.বাপ্পা, দেবহাটা রিপোটার্স ক্লাবের সভাপতি ডাঃ অহিদুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবির হোসেন লিয়ন, সাহিত্য ও প্রচার প্রকাশনা সম্পাদক জিএম তারেক মনোয়ার, সদস্য আবুল হাসান, আশরাফুল ইসলাম বাদল প্রমুখ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

পরে হাজী রফিকুল ইসলাম উপজেলা সদরের বিভিন্ন দোকানে উপস্থিত জনসাধারনের মধ্যে এই লিফলেট বিতরন করেন। উল্লেখ্য, হাজী রফিকুল ইসলাম গত কয়েকদিন যাবৎ উপজেলার বিভিন্ন বাজার, গ্রাম ও সাধারন মানুষের মধ্যে এই লিফলেট বিতরন করছেন।