ডুমুরিয়ার কৈয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরতর আহত হয়েছেন

শেখ মাহতাব হোসেন ডুমুরিয়া খুলনা প্রতিনিধি। ডুমুরিয়ার কৈয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরতর আহত হয়েছেন। শনিবার (২৫ জুন) সকাল ১০ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন কৈয়া বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় দুই ট্রাকে থাকা চালক ও হেরপারসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

 

 

আহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার ট্রাক চালক নুর ইসলাম বাবু (৩৪) এবং হেলপার মালতিয়া এলাকার রফিকুল ইসলাম (২০), কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের জাকির হোসেন (৩৫) ও কাসেমপুর এলাকার অনিক (২০),অজ্ঞাতসহ ৫ জন গুরতর আহত হন।

 

 

প্রত্যক্ষদর্শী পুলিশ ও ফাঁয়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা যশোর ট-১১-২৪৭৫ নম্বর একটি মিনি ট্রাক চুকনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা খুলনা শ- ১১-০১৬১ নম্বর বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকের সাজোরে ধাক্কা দেয়। এসময় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একটির ভিতরে অপরটি ঢুকে যায়। এতে ট্রাকে থাকা চালক হেলপার আটকা পড়ে গুরতর আহত হন।

 

 

খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

 

থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া এবং ডুমুরিয়া ফাঁয়ার সার্ভিস স্ট্রেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে চালক নুরুল
ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার ট্রাক চালক নুর ইসলাম বাবু (৩৪) এবং হেলপার মালতিয়া এলাকার রফিকুল ইসলাম (২০), কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের জাকির হোসেন (৩৫) ও কাসেমপুর এলাকার অনিক (২০),অজ্ঞাতসহ ৫ জন গুরতর আহত হন।

 

 

প্রত্যক্ষদর্শী পুলিশ ও ফাঁয়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা যশোর ট-১১-২৪৭৫ নম্বর একটি মিনি ট্রাক চুকনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা খুলনা শ- ১১-০১৬১ নম্বর বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকের সাজোরে ধাক্কা দেয়।

 

 

এসময় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একটির ভিতরে অপরটি ঢুকে যায়। এতে ট্রাকে থাকা চালক হেলপার আটকা পড়ে গুরতর আহত হন। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া এবং ডুমুরিয়া ফাঁয়ার সার্ভিস স্ট্রেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে চালক নুরুল ইসলাম বাবুর অবস্থায় গুরুতর রয়েছে বলে জানা গেছে। দূর্ঘটনা কবলিত ট্রাক দুটো থানা হেফাজতে নেয়া হয়েছে।