সাতক্ষীরার নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান 

অনলাইন ডেস্ক পুলিশের বিশেষ শাখা, ঢাকার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানকে সাতক্ষীরার নতুন এসপি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার স্বরাষ্ট্রমন্ত্রালয় থেকে উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এর আগে তিনি ২০১৩-১৪ সালে সাতক্ষীরা সদর সার্কেলের এএসপি হিসেবে কর্মরত ছিলেন।

 

 

১৩ মে ২০১৯ সালে কাজী মনিরুজ্জামান ফেনীর নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে ২০১৮ সালের ৭ নভেম্বর বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ২৩৫ জন অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সুপার নিউমারির পদের বিপরীতে পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পান তিনি।

 

 

পদ না থাকায় মনিরুজ্জামান ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ফেনীতে যোগদানের আগে তিনি র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্রাইম প্রিহেনসিভ কোম্পানি কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। ২৫ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে ২০০৬ সালের ২১ আগস্ট বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন তিনি।

 

 

২৫ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে ২০০৬ সালের ২১ আগস্ট বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন তিনি।

 

 

কাজী মনিরুজ্জামান ১৯৭৬ সালের ৩০ জুন ঝিনাইদহের গোবিনাথপুরে জন্মগ্রহণ করেন। ১৯৯২ সালে হরিনাকুন্ডু পিএনহাই স্কুল থেকে এসএসসি ও ১৯৯৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে এমএসএস ডিগ্রি লাভ করেন। পুলিশ সুপার হিসেবে নিযুক্ত হয়ে তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও পুলিশের হারানো ভাবমুর্তি ফিরিয়ে আনতে তিনি কাজ করবেন বলে জানান। জনগণের সেবায় তার ফোন ২৪ ঘণ্টা খোলা রয়েছে বলে নিশ্চিত করেন।

SHARE