আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হতে মাঠে নেমেছে -টি.এম.নূরুল হক

এসএম মিজানুর রহমান, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন সারাদেশের ন্যায় শ্যামনগর উপজেলায় অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও সদস্য পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে।

 

 

 

নির্বাচনে দলীয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড় ঝাপ শুরু করেছেন। স্থানীয়রা জানান, সাধারণ মানুষের প্রত্যাশা প‚রণে নিরন্তর কাজ করে যাচ্ছেন, উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের কাশিমাড়ী গ্রামের মৃত আলহাজ্ব ফজলুল হক এর সুযোগ্য পুত্র সাবেক ইউপি চেয়ারম্যান টি.এম. ন‚রুল হক। তিনি অন্যায়ের প্রতিবাদকারী বর্তমানে জয়া-রাজ ইলেকট্রনিক্সের পরিচালক, বিশিষ্ট সমাজসেবক তারুণ্যেরদের অহংকার। তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছা শক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি আগামী জেলা পরিষদ নির্বাচনে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন টি.এম. ন‚রুল হক।

 

 

তিনি,সকলের সহযোগিতা পাচ্ছেন উপর্যপরি সহযোগিতার আশা ব্যক্ত করে চলেছেন। তিনি সাবেক ইউপি
চেয়ারম্যান ছিলেন। তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এ সফল মানুষের পেছনে অনেক উন্নয়ন স্মৃতি বিজড়িত আছে। আর সে সব গল্প থেকে মানুষ স্বপ্ন দেখে।

 

সাবেক ইউপি চেয়ারম্যান টি.এম. ন‚রুল হক বলেন, আগামী জেলা পরিষদনির্বাচনে যদি শ্যামনগর উপজেলা সদস্য পদে নির্বাচিত হতে পারি তাহলে আমি আমার নিজস্ব প্রচেষ্টায় জনগণের ভাগ্য উন্নয়নে সবসময় জনগণের পাশে থাকবো, জনগণকে সাথে নিয়ে কাজ করবো…ইনশাআল্লাহ।