ক্যাপ্টেন সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা

সাতক্ষীরা প্রতিনিধি: সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়াহয়। সংবর্ধনায় সাবিনা খাতুনের পরিবারের সদস্য ও স্থানীয় কোচ প্রয়াত আকবার আলীর স্ত্রী উপস্থিত ছিলেন।

 

 

 

 

সাফ জয়ের পর নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তার নিজ জেলা সাতক্ষীরায় এসেছেন শুক্রবার ভোররাতে। ওই দিন বেলা ১১টায় সার্কিট হাউজ মোড় থেকে উষ্ণ সংবর্ধনা দেয় বিভিন্ন সংগঠন। আজ দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেওয়া হলো। সংবর্ধনা পেয়েখুশি এই কৃতিফুটবলার।

 

 

 

তিনি জেলা প্রশাসনের কাছে মেয়েদের খেলার উপযোগী একটি মাঠ চেয়েছেন। হঠাৎ সাতক্ষীরায় আসা সাবিনা খাতুনকে সংবর্ধনা দেওয়ায় জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন ক্রীড়া সংশ্লিষ্ট সবাই। সাবিনা খাতুনকে সংবর্ধনা দিতে পেতে আনন্দিত জেলা প্রশাসন। সাতক্ষীরায় নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক হযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের। সাবিনা খাতুনকে ১লাখ টাকা অনুদান দিয়েছে জেলা প্রশাসন।

 

 

 

এছাড়া সংবর্ধনায় উপস্থিত সাতক্ষীরা-২ আসনেরসংসদ সদস্য মীর মোস্তাকআহমেদ রবি সাবিনা খাতুনকে ৩ লাখ টাকা সৌজন্য উপহার দিয়েছেন।