ডেক্স রিপোর্টঃ সাতক্ষীরার বিশিষ্ট সমাজসেবক তুফান কোম্পানি লি. এর চেয়ারম্যান আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা।সাতক্ষীরার সকল উপজেলার কমবেশী লোক তুফান কোং বা দন্ত চিকিৎসক আবুল কালাম বাবলা নাম জনপ্রিয়তার কাতারে জানেন বা চেনেন। সমাজসেবক,দানশীল ও পরোপকার্রি হিসেবে বাবলা সাহেব নামে তার যথেষ্ট খ্যাতি রযেছে।।সাতক্ষীরার সকল উপজেলার কমবেশী লোক তাকে চেনেন।
করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি

নির্দেশনা মেনে কর্মহীন ও গৃহবন্দী অসহায় মানুষের পাশে কষ্ট ভাগা-ভাগি করে নিতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাঁড়ালেন
তুফান কোম্পানি লি. এর চেয়ারম্যান আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা।মঙ্গলবার (০৭ এপ্রিল) সাতক্ষীরার কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট চত্বরে সরকারি নির্দেশনা মেনে জনসমাগম না ঘটিয়ে সদর থানা পুলিশের সহযোগিতায় এ খাদ্য সামগ্রী‘ বিতরণ করা হয়। সকল দুর্যোগে যিনি দুঃখী মানুষের ব্যথায় ব্যথিত হয়ে নিঃস্বার্থভাবে মানুষের পাশে দাঁড়ান তিনি সাতক্ষীরাবাসীর প্রাণের এবং প্রিয় মানুষ বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা।এসময় সাতক্ষীরা সদর উপজেলার ২০০টি খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে এ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি তদন্ত ইন্সপেক্টর আবুল কালাম। সহায়তা পেয়ে দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেন। নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ নিয়ে আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা বলেন, আপনারা নিজ নিজ ঘরে অবস্থান করবেন, সরকারি নিয়মাবলী মেনে চলবেন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, প্রয়োজনে বের হলে মাস্ক ব্যবহার করবেন। আপনারা সচেতন হলে আপনার পরিবার ও প্রতিবেশিরা নিরাপদ থাকবে। দেশের জনগণ বাঁচলে দেশ বাঁচবে।তিনি সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।শ্যামনগরেও তিনি জনহিতকর কার্যক্রমে প্রশংসিত হয়েছেন।