দেবহাটায় ফেয়ার মিশনের ৩২ দলীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কামটা
কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা) ।। “খেলাকে হ্যাঁ বলি মাদকমুক্ত জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে নিয়ে দেবহাটার পারুলিয়াস্থ স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশনের আয়োজনে শুরু হওয়া ৩২ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শুক্রবার ১৩ জানুয়ারী, ২৩ ইং বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়েছে।
ফেয়ার মিশনের ভিন্নধর্মী এই জাকজমকপূর্ন আয়োজনে সখিপুর সরকারী কেবিএ কলেজ মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় একদিকে অংশগ্রহন করে কামটা মিতালী সংঘ ও অন্যদিকে অংশগ্রহণ করে টিকেট ফুটবল একাদশ।এই খেলায় কামটা মিতালী সংঘ ১ গোলে চাম্পিয়ন হয়েছে। জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন-অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য ও ফেয়ার মিশনে উপদেষ্টা আলহাজ্ব রফিকুল ইসলাম, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ফেয়ার মিশনের উপদেষ্টা পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, ফেয়ার মিশনের উপদেষ্টা আবু হাসান, বাংলাদেশ বেতারের সাতক্ষীরা প্রতিনিধি ফারুক মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, মোহনা টিভির দেবহাটা প্রতিনিধি আর.কে.বাপ্পা, সাংবাদিক কে এম রেজাউল করিম, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক ও সখিপুর উদয়ন সংঘের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সরকারী কেবিএ কলেজের রোভার নেতা শিক্ষক আবু তালেব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেয়ার মিশনের পরিচালক কাদের মহিউদ্দিন। রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন নাসির আলী। তাকে সহযোগীতা করেন আব্দুস সাত্তার ও নাজির হোসেন।