তালায় মেডিকেলে চান্সপ্রাপ্ত দুই শিক্ষর্থী অমিত ও অনিক চৌধুরীকে সংবর্ধনা

সুমন কর্মকার,তালাঃ সাতক্ষীরার তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় থেকে ২০২১-২০২২ ইং শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষায় চান্সপ্রাপ্ত দুই শিক্ষার্থী অমিত সাধু ও অনিক রায়কে সংবর্ধনা দিয়েছে কলেজ প্রশাসন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় হলরুমে শিক্ষার্থীদের উপস্থিতিতে এ সংবর্ধনা প্রদান করা হয়। কলেজের অধ্যক্ষ এনামুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজ শিক্ষক রেজাউল করিম, কালিদাস চন্দ্র মন্ডল, আব্দুল সবুর, মোশারফ হোসেন, সাইদুর রহমান, মশিয়ার রহমান প্রমুখ। অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

অমিত সাধু খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনির নাছিরপুর গ্রামের প্রদীপ সাধুর ছেলে। অমিত ২৮৬.২৫ টেস্ট স্কোর নিয়ে ৮০তম নিয়ে ঢাকা মেডিকেল কলেজে চান্স পেয়েছে। অনিক রায় চৌধুরী তালা উপজেলার মাগুরা গ্রামের অচিন রায় চৌধুরী ছেলে।

 

 

 

অনিক রায় ৭৪ টেস্ট স্কোর নিয়ে ২৪৪৪ তম নিয়ে খুলনা মেডিকেল কলেজে চান্স পেয়েছে। অমিত সাধু অনুভূতি প্রকাশ করে বলেন, আমি খুব খুশি। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন ডাক্তার হয়ে এ পেশায় নিজেকে নিয়োজিত করতে পারি। অনিক রায় বলেন, ডাক্তারি একটা মহান পেশা।

 

 

 

আমি পড়াশুনা শেষ করে এ পেশার মাধ্যমে মানুষের সেবা করতে পারি। সবাই দোয়া করবেন। শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম বলেন, শিক্ষর্থী ও প্রতিষ্ঠানের শিক্ষকদের যৌথ প্রচেষ্টায় শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতিবছরই সফলতা বয়ে নিয়ে আসছে। আমরা চাই এ ধারাবাহিকতায় এ বছরও ঢাকা মেডিকেল কলেজে ও খুলনা মেডিকেল কলেজের দুই শিক্ষার্থী চান্স পেয়েছে। আমরা চাই আগামীতেও শিক্ষার্থীরা এ ধারাবাহিকতা ধরে রাখুক। আমরা তাদের সফলতা কামনা করছি।

SHARE