ট্রেন থামিয়ে মদ খেতে গেলেন চালক

অনলাইন ডেস্কঃ ট্রেন চালক এক ঘণ্টার জন্য থামিয়ে দিলেন একটি যাত্রীবাহী ট্রেন। ভারতের বিহারের সমস্তিপুর জেলার হাসানপুর রেল স্টেশনে ঘটেছে এই ঘটনা। ট্রেনটি সাধারণত হাসানপুরে দুই মিনিটের জন্য থামে। ২ মে সন্ধ্যায় এক ঘন্টা দাঁড়িয়েছিল এই ট্রেন। ট্রেন থামিয়ে চালকের চা-বিস্কুট খাওয়ার মতো ঘটনা অনেকেই হয়তো শুনেছেন! কিন্তু এবার সেই মাত্রাও ছাড়িয়ে গেলেন ট্রেনের এক চালক। স্টেশনে ট্রেন দাঁড় করিয়ে মদপান করতে চলে গেলেন তিনি। এতে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করতো হলো যাত্রীদের।

 

 

জানা গেছে, যাত্রীবাহী ওই ট্রেনটি সমস্তিপুর থেকে সহরসায় যাচ্ছিল। মাঝপথে সেটি হাসানপুর স্টেশনে দাঁড়ায় রাজধানী এক্সপ্রেসকে পথ ছাড়ার জন্য। এরপরই সহকারী লোকো চালক করণবীর যাদব ট্রেন থেকে উধাও। একপর্যায়ে রাজধানী এক্সপ্রেস চলে যাওয়ার পর সিগন্যাল দেয়া হলেও যাত্রীবাহী ট্রেনটি দাঁড়িয়েই থাকে। একটা সময় হাসানপুর স্টেশনের সহকারী স্টেশন মাস্টার নিজে ট্রেন না ছাড়ায় চালকের খোঁজ নিতে যান, তিনি হতভম্ব হয়ে যান। কোথায় চালক? এদিকে তীব্র গরমে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা ট্রেনের যাত্রীরা অনেকেই স্টেশনে নেমে পড়েন। কেন ট্রেন চলছে না তা নিয়ে হট্টগোল শুরু হয়।

 

 

পরিস্থিতি সামলাতে চালকের খোঁজে নামে রেলওয়ে পুলিশ (জিআরপি)। তখন স্টেশনের অদূরেই একটি বাজারে মদ্যপ অবস্থায় দেখতে পাওয়া যায় চালককে। তার তখন দাঁড়িয়ে থাকার মতো অবস্থা ছিল না। পরে রেলওয়ে পুলিশ ওই অবস্থাতেই চালককে গ্রেফতার করে।

SHARE