আমি সকল সময় আমার দেওয়া প্রতিশ্রতি রক্ষা করি : এমপি শাহীন চাকলাদার

কেশবপুরে বাংলা বর্ষবরণ ও বৈশাখী মেলা-১৪২৯ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, আমি সকল সময় আমার দেওয়া প্রতিশ্রতি রক্ষা করি।পহেলা বৈশাখে পবিত্র রমজান থাকায় আমি বলেছিলাম, কেশবপুরের সর্বসাধারণকে মাটির শানুকে করে পান্তা- ইলিশ খাওয়াবো এবং ঢাকা থেকে জনপ্রিয় শিল্পিেিদর এনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবো।আমি আমার প্রতিশ্রতি অনুযায়ি কেশবপুর উপজেলার সর্বসাধারণকে মাটির শানুকে করে পান্তা- ইলিশ খাওয়ায়েছি।ঢাকা থেকে জনপ্রিয় কন্ঠশিল্পি ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু ও সেরাকন্ঠ পুষ্পিতা-সহ জনপ্রিয় কন্ঠশিল্পিদের এনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি।

 

 

 

গভীর রাত পর্যন্ত আমি নিজে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেছি। কেশবপুর পৌরসভা চত্ত্বরে মঙ্গলবার রাতে বাংলা বর্ষবরণ ও বৈশাখী মেলা-১৪২৯ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি
একথা বলেন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন। সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার ওলিয়ার রহমান, যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল ইসলাম হ্যাপি, শিক্ষা ও সামবসম্পদ বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা সরদার অলোক, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, সাবেক জেলা নেতা রেজাউল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ- সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক হোসাইন মোহাম্মদ ইসলাম, কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদ. যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডু।

 

 

অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু ও সেরাকন্ঠ পুষ্পিতা-সহ ঢাকা ও যশোরের জনপ্রিয় কন্ঠশিল্পি।

SHARE