শ্যামনগরে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

এস, এম মিজানুর রহমান, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শ্যামনগরে আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বে বিকল্প নেই বিশ্ব স্বাস্থ্য সেবা করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ানো এবং নার্সদের অধিকার সংরক্ষণ করুন প্রতিপাদ্যকে সামনে রেখে ১২মে বৃহস্পতিবার সকাল ৯ টায় র‌্যালিটি হাসপাতাল থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালে যেয়ে শেষ হয়।

 

 

শেষে সকাল ১০টায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং কর্মকর্তাবৃন্দের আয়োজনে হাসপাতাল হল রুমে নার্সিং সুপারভাইজার লতিফ হাসিনার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও কেক কাটেন উপজেলা স্বাস্থ্য প,প কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব কুমার দে। এ সময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালে নার্স ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, নার্সিং কর্মকর্তা মোমেনা নাহার লাকি ও শাহেদ রাজিব হোসেন রাজ।

 

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নার্সিং কাজ একটি মহৎ পেশা, কেননা ২৪ ঘন্টা সাধারণ মানুষের সেবা দিয়ে যায়। মহামারী করোনায় যখন মানুষ ঘরবন্দি তখনও নার্সেরা জীবন বাজি রেখে মানুষের সেবা করে গেছে। আগামীতে আপনাদের সেবার মান আরও উন্নত হবে এবং সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে যাবে এটা আমি বিশ্বাস করি।

SHARE