পৌরসভায় রূপান্তরিত করার লক্ষ্যে ডুমুরিয়া ফুলতলার উন্নয়নের অগ্রদূত

শেখ মাহতাব হোসেন, ডুমুরিয়া খুলনা। মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ সম্ভাব্যতা যাচাইয়ের লক্ষ্যে তথ্য চেয়ে জেলা প্রশাসকের নিকট একটি চিঠি দিয়েছেন। বহুল প্রত্যাশিত ডুমুরিয়া ও ফুলতলা দামদার কে
পৌরসভায় রূপান্তরিত করার লক্ষ্যে ডুমুরিয়া ফুলতলার উন্নয়নের অগ্রদূত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ও গণ মানুষের আস্থা ও নির্ভরতার প্রতীক সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি কয়েকমাস
পূর্বে মহান জাতীয় সংসদে ডুমুরিয়া সদর ও ফুলতলার দামোদর কে পৌরসভা ঘোষণা করার যৌক্তিক কারণ তুলে ধরেন এবং সেটি বাস্তবায়নের লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে গত ৩ মার্চ ২০২২ ডিও লেটার প্রদান করেন। বিষয়টি সংসদ নেতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ বিবেচনায় নিয়েছেন।

 

 

 

ফলশ্রুতিতে কয়েকদিন পূর্বে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ সম্ভাব্যতা যাচাইয়ের লক্ষ্যে তথ্য চেয়ে জেলা প্রশাসকের নিকট একটি চিঠি দিয়েছেন।

 

জেলা প্রশাসকের দপ্তর থেকে তথ্যটি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগে পৌঁছানোর পর তথ্যটি বিধিসম্মত হলেই পৌরসভা ঘোষণার দ্বার উন্মোচিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জননেতা নারায়ণ চন্দ্র চন্দ এমপি কে ডুমুরিয়া- ফুলতলা বাসীর পক্ষ থেকে অভিনন্দন সহ গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‌ডুমুরিয়া ও ফুলতলার সচেতন মহল।

SHARE