না.গঞ্জের ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা

জাহাঙ্গীর হোসেনঃ ফতুল্লা যুব সংসদ ও ফতুল্লা ইউপি’র ১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকালে ফতুল্লা রেল স্টেশন সংলগ্ন ক্যালিক্স প্রি-ক্যাডেট স্কুলে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সালাউদ্দিন খোকা মোল্লা’র সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। মতবিনিময় সভায় জলাবদ্ধতা নিরসনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নূর-ই-জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রাহাত, ফতুল্লা যুব সংসদের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ,ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা ইউপি’র ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য উম্মে তাহেরা আঁখি, ফতুল্লা ইউপি’র ১নং সদস্য হাসমত আলী, ফতুল্লা ইউপি’র ৩নং ওয়ার্ড সদস্য আব্দুল বাতেন, কুতুবপুর ইউপির ৮নং ওয়ার্ড সদস্য শেখ মো. ইমান আলী ও কুতুবপুর ইউপির ৮নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম।

 

 

 

সাংবাদিক সেলিম মুন্সি’র সঞ্চালনায় মতবিনিময় সভায় এলাকার বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় সালাউদ্দিন খোকা মোল্লাকে সভাপতি ও মাসুদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পানি নিষ্কাশন এবং জলাবদ্ধতা নিরসন কমিটি গঠন করা হয়।