দেবহাটায়  বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি রুহুল
কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরাঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলার চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।
শনিবার (১৪ মে) বেলা ১২টায় দেবহাটা কলেজের আরসিসি সংযোগ সড়কের উদ্বোধনের মধ্যদিয়ে দিনভর কর্মসূচী শুরু করেন তিনি।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নাজিম উদ্দীন, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, আওয়ামী লীগ নেতা, আব্দুর রউফ, আনোয়ারুল হক, সাবেক চেয়ারম্যান আবু বকর গাজী, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আহছান উল্লাহ কল্লোলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে সুবর্ণাবাদ সেন্ট্রাল হাইস্কুলের নতুন ভবন উদ্বোধন সংক্রান্ত প্রস্তুতি সভায় যোগদান, বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন, কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ফুটবল মাঠের উদ্বোধন ও ঐতিহ্যবাহী লাঠি খেলার উদ্বোধন ও উপভোগ করেন এমপি রুহুল হক।
SHARE