আজিজুর রহমান, কেশবপুর (যশোর):
কেশবপুরে গৃহবধুকে ছুরিকাঘাতে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার গড়ভাঙ্গা বাজারে এলাকাবাসীর আয়োজনে যশোর সরকারী এমএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের মেধাবী শিক্ষার্থী, গৃহবধু মেরিনা পারভীনের খুনি আনিছুর রহমান সাগর (রিপন)কে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

মানববন্ধনে এলাকার শত শত নারী-পুরুষ, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ আপামর জনগন অংশগ্রহন করে এ জঘন্যতম হত্যার বিচারসহ ফঁাসির দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, কেশবপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, সাবেক কোষাধক্ষ সিদ্দিকুর রহমান, মাউস এর পরিচালক মোসলেম উদ্দিন, সাবেক ইউপি সদস্য কবরী বেগম, মেরিনের বাবা আবুল কালাম আজাদ, শিক্ষক নাজমুল হোসেন, সনদ বস ুহরি,রবিউল ইসলাম, আব্দুল জলিল, জাহাঙ্গীর হোসেন, কামরুল ইসলাম, বোন প্রিন্সেস বেগম প্রমুখ।

 

উল্লেখ্য ঈদের দিন পাষান্ড স্বামী তার স্ত্রী মেরিনা পারভীন কে উপর্যুপরি ছুরিকাঘাতে মারাত্নক জখম করে দীর্ঘ ৮ দিন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ১১ মে তার মৃত্যু হয় ।

SHARE