মোংলায় ৮ কেজি গাঁজাসহ ৩ মাদককারবারী আটক
সোহেল মাহমুদ শ্রাবন, মোংলা বন্দর প্রতিনিধিঃ মোংলায় ৮ কেজি গাঁজাসহ তিন মাদককারবারীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে পৌর শহরের মামার ঘাট ও ফেরিঘাটের মাঝামাঝি এলাকা থেকে এ মাদক কারবারীদেরকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৮টার দিকে পৌর শহরের ফেরিঘাট ও মামার ঘাটের মাঝামাঝি এলাকা থেকে তিন মাদককারবারীকে আটক করে এসআই অমিত বিশ্বাস ও এসআই মোঃ জুয়েল। এ সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।
আটককৃতরা হলো মোংলার সামসুর রহমান রোডের মৃত হাবিবুর রহমান মৃধার ছেলে মাসুম মৃধা (৪৫), ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের সুবাস্তা এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে বুদ্ধু মিয়া (৩০) ও কুমিল্লার ব্রাহ্মনপাড়ার দেউস এলাকার মৃত নায়েব আলীর ছেলে হারিজ মিয়া (৩৬)।
এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম। মামলা দায়েরের পর সোমবার সকালে তাদেরকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।
SHARE