• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৩২

কুতুবদিয়ায় বোট থেকে অস্ত্রসহ ৪ জলদস্যু আটক

প্রতিনিধি: / ১১৩ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

নজরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:  কক্সবাজারের কুতুবদিয়া উপকূলের পশ্চিমে বঙ্গোপসাগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  ৪ জলদস্যুকে আটক করেছে কোস্ট গার্ড।
সোমবার (২৫ মার্চ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেছেন।
কোস্টগার্ডের দাবি, বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের একটি টহলদল ডাকাতির খবর পেয়ে কোস্ট গার্ড জাহাজ কুতুবদিয়া ও বিসিজি স্টেশন কুতুবদিয়া একত্রে বড়ঘোপ ইউনিয়নস্থ পশ্চিম সমুদ্র সৈকত এলাকায় রাত ৪টায় সন্দেহজনক একটি বোটে অভিযান পরিচালনা করে। পরবর্তীতে বোটটি তল্লাশী করে ১ টি দেশীয় অস্ত্র (পিস্তল), ২ রাউন্ড কার্তুজ, ১টি চাপাতি, ২টি হাতুড়ি, ১টি সাবল, ১টি হুক, ৫ টি মোবাইল ফোন ও ১টি ইঞ্জিন চালিত কাঠের বোট জব্দ করে।
ওই সময়  চট্টগ্রামের বাঁশখালী এলাকার মোঃ ইকবাল হোসেন (২০) এবং চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মোঃ নয়ন (১৮), মোঃ হেফাজ (২৩), মোঃ আশেক (১৬) নামক ৪ ডাকাত সদস্যকে আটক করা হয়।
আটককৃত ডাকাতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
কুতুবদিয়া থানার পরিদর্শক (তদন্ত) কানন সরকার ৪ জলদস্যুকে থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জলদস্যুদের বিরুদ্ধে  আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করানহয়েছে। আটককৃত জলদস্যুদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com