আঃ রহমান সভাপতি, জাহিদ সম্পাদক নির্বাচিত

তালা প্রতিনিধি : তালা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন শনিবার (৯ ডিসেম্বর) সম্পন্ন হয়েছে। সভাপতি পদে সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক পদে জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, তালা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি গাজী জাহিদুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উপজেলা আনছার ভিডিপি হলরুমে সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সমিতির ২৩০ জন সদস্য ভোটারের মধ্যে ২১৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রাপ্ত তথ্যে জানা যায়, সভাপতি পদে আব্দুর রহমান চেয়ার প্রতিক নিয়ে ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু ছাতা প্রতিকে পান ৯৭ ভোট। সাধারণ সম্পাদক পদে গাজী জাহিদুর রহমান হারিকেন প্রতিকে ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু তালেব মাছ প্রতিকে পান ৭৪ ভোট। সহ-সভাপতি পদে মোঃ কামরুল ইসলাম ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শেখর চন্দ্র দেবনাথ দেয়ালঘড়ি প্রতিকে পান ৮১ ভোট। কোষাধ্যক্ষ পদে স্বপন কুমার মিত্র হাতপাখা প্রতিকে ১১১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সূর্যকান্ত পাল কাপপিরিচ পদে পান ৯৩ ভোট। পরিচালক পদে এম এম মুজিবুর রহমান বই প্রতিকে ৯৭ ভোট ও সাইদুর রহমান মোরগ প্রতিকে ৯০ ভোট পেয়ে নির্বাচিত হন। শ্রীকান্ত কুমার সরকার আম প্রতিকে ৮০ ভোট ও এম এম ইয়ামিন বল প্রতিকে পান ৮০ ভোট।

নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন তালা উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম। সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন, অজয় কুমার ঘোষ ও মামুনুর রহমান।
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন প্রিজাইডিং অফিসার মোঃ রফিকুল ইসলাম।