• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০২

ফেসবুক পেজের সঙ্গে ইনস্টাগ্রামকে কানেক্ট করার উপায়

প্রতিনিধি: / ১১০ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪

আইটি: ইনস্টাগ্রামে যখনই কোনো ছবি আপলোড করেন তা কিছুতেই ফেসবুকে দেখাতে চায় না। আসলে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটির সঙ্গে ফেসবুক লিংক করা নেই। যার ফলে যা কিছুই আপলোড করেন না কেন কিছুতেই ফেসবুকে দেখাতে চায় না। তাই দেখে নিন কীভাবে ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিকে কানেক্ট করবেন।
যেভাবে ইনস্টাগ্রামে ফেসবুক পেজ কানেক্ট করবেন
প্রথমে ফেসবুকে লগ ইন করুন, তারপরে আপনি আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করতে চান এমন পেজে ক্লিক করুন। এবার যে পেজটি আপনার সামনে আসবে, তাতে ম্যানেজ (গধহধমব) অপশনে ক্লিক করুন। বিজনেস ড্যাশবোর্ডের বামদিকে মেনু অপশন দেখতে পাবেন। সেখানে গিয়ে লিংক করা অ্যাকাউন্টে ক্লিক করুন। একটি অ্যাকাউন্ট কানেক্ট করতে কানেক্ট অ্যাকাউন্ট (ঈড়হহবপঃ অপপড়ঁহঃ) অপশনে ক্লিক করুন। আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন এবং লগ ইন করুন। অন্যদিকে, আপনি যদি আপনার পেজ থেকে যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিকে ডিসকানেক্ট করতে চান, তার জন্য ডিসকানেক্ট (উরংপড়হহবপঃ) এ ক্লিক করুন।
সুবিধা
ইনস্টাগ্রামকে ফেসবুক পেজের সঙ্গে কানেক্ট করলে অনেক সুবিধা পাবেন। এতে উভয় প্ল্যাটফর্মে আলাদাভাবে পোস্ট করতে হবে না। যখনই একটি পোস্ট করবেন তা ফেসবুকেও পোস্ট হবে। তবে সেই ছবি যদি ফেসবুকে পোস্ট না করতে চান, তাহলে সেখানে একটি অপশন আসবে। তা বন্ধ করে দিতে পারেন।
ইনস্টাগ্রাম থেকে আয়
আমরা যদি ইনস্টাগ্রাম থেকে আয় করতে চান, তাহলে প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামে কিছু ছবি, ভিডিও এবং পোস্ট শেয়ার করতে হবে। সপ্তাহে ১০ দিন লাইভও যেতে পারেন। যদি লাইভে যান তাহলে ফলোয়ার্সদের সঙ্গে সরাসরি কানেক্ট করতে পারবেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com