• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:২৪
সর্বশেষ :
তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ আশাশুনির যদুয়ারডাঙ্গা প্রাইমারী স্কুলের সড়ক দুরাবস্থায় নাজেহাল উপকূলীয় অঞ্চলে সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি দোলন  দেবহাটায় জন্ম নিবন্ধন বিষয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের মত বিনিময় দেবহাটায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার সুদমুক্ত ক্ষুদ্রঋণ, শিক্ষা উপকরণ বিতরণ দোয়ারাবাজারে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র আটক দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারিদের মধ্যে গো-খাদ্য বিতরণ র‌্যাবের অভিযানে ডাকাত দলের মুলহোতা তালার রিয়াজুল গ্রেফতার  তালায় রাস্তা বাঁশের বেড়া : ঘরে আবর্জনা ছুড়ে মারার অভিযোগ

মোরেলগঞ্জে তাতীলীগ নেতার বসতঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

প্রতিনিধি: / ১০৬ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ১০ মার্চ, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে এক তাতীলীগ নেতার বসতঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত ৩ টার দিকে পঞ্চকরণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ওয়ার্ড তাতীলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ফকির এর দোতলা বসতঘরটি আগুনে পুড়ে ছাই হয়েছে। ঘরের সাথে থাকা একটি ওষুধের দোকান ও একটি বৈদ্যুতিক সামগ্রীর দোকান পুড়ে গেছে।

দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ঘটনার রাতে ওই ঘরে তার ভাগনে মোটরমাইকেল চালক মো. সজল(২৫) একাকী ঘুমিয়ে ছিল। রাত ৩ টার দিকে আকস্মিকভাবে ঘরে আগুন জ্বলতে দেখে। পরিকল্পিতভাবে শত্রু পক্ষের লোকেরা ঘরে অগ্নিসংযোগ করেছে। এতে তার কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com