• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:০৩
সর্বশেষ :

সাংবাদিক মনিরুল ইসলাম মনির সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

শেখ আমিনুর হোসেন / ১৯ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪
সাংবাদিক মনির সুস্থতা কামনা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের

সাতক্ষীরা থেকে প্রকাশিত বহুল প্রচারিত পাঠক নন্দিত দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি মনিরুল ইসলাম মনি অসুস্থ। তার আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।

 

নেতৃবৃন্দরা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ) ও সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দেশ টাইমস), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দ্যা মুসলিম টাইমস), যুগ্ম-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক আলোর বার্তা), সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, দৈনিক যুগের বার্তা, দেশ টাইমস), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ) মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী) ও এএইচএম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা)।

 

উল্লেখ্য, মনিরুল ইসলাম মনি ২০১৩ সালে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। সে সময় ভারতের ভেলোরে নারয়না হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করেন সুস্থ হন। অতি সম্প্রতি তিনি অসুস্থতা বোধ করলে ভারতের নদীয়া জেলার কল্যাণী গান্ধী মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শরীরে পরীক্ষা শেষে বুকের ডান পাশে পানি জমেছে বলে ডাক্তাররা জানিয়েছেন। তিনি দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি ও তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com