গৃহগীণদের মাঝে প্রধান মন্ত্রীর দেয়া উপহারের ঘর ও জমির দলিল হস্তান্তর প্রদান

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দোয়ারাবাজারে ও প্রধান মন্ত্রীর দেওয়া উপহারের ঘর ও জমির দলিল প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হস্তান্তর কার্যক্রম পরিচালনা করেছে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. জাকারীয়া।

বুধবার সকালে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ মুর্শেদ মিশুর সভাপতিত্বে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম এর সঞ্চালনায় ২ য় পর্যায়ের ৪র্থ দাপের ঘর ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জাকারিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভির আশরাফি চৌধুরী বাবু, জেলা পরিষদের সদস্য ও , উপজেলা সহকারী কমিশনার ভূমি ফয়সাল আহমেদ, উপজেলা প্রকৌশলী মো. মঞ্চুরুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু ছালেহিন খান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ মোহাম্মদ মহসিন খান, উপজেলা শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অসুক রঞ্জন পুরকায়স্থ, উপজেলা খাদ্য পরিদর্শক সেলিম হায়দার, মৎস্য কর্মকর্তা ভারপ্রাপ্ত তুষার কান্তি ভর্মন, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. জহিরুল হক, মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম, শওকত আলী, লালা মিয়া, নিজাম উদ্দিন।