জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে ড. এরতেজার উদ্যোগে সাতক্ষীরায় দোয়া অনুষ্ঠান
সাতক্ষীরা প্রতিনিধি: মানবতার জননী, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিনে সাতক্ষীরায় পবিত্র কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য,দৈনিক ভোরের পাতা ও দ্যা ডেইলী পিপলস্ টাইম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই’র পরিচালক ড.কাজী এরতেজা হাসান, সিআইপি’র সার্বিক ব্যবস্থাপনায়, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সকাল ৮ টা থেকে শুরু হয়ে দিন ব্যাপী পবিত্র কোরআন তেলওয়াত ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় কোরআনের হাফেজ সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে ড.কাজী এরতেজা হাসান জানান, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সর্বসময় এদেশের মানুষের কথা চিন্তা করেন, যার ফলশ্রুতিতে দেশ দূর্বার গতিতে এগিয়ে চলেছে। ১৯৪৭ সালে ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে জননেত্রী শেখ হাসিনা জন্মগ্রহণ করেন। যিনি মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে,বাঙ্গালী জাতিকে মুক্তি দিতে,উন্নয়ন ও গণতন্ত্র,ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ ক্ষুধা, দারিদ্র, নিরক্ষরতা মুক্ত সুখী সমৃদ্ধশালী উন্নত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছেন।

নেত্রীর জন্মদিন উপলক্ষে ড.কাজী এরতেজা হাসান আরো বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রীর জন্য সকলে কাছে সবসময় দোয়া চেয়েছি। নিজের অবস্থান থেকে কিছু করার চেষ্টা করেছি। এটা আমার পরিবার থেকে আমি শিখেছি। যতদিন বেঁচে থাকব ততদিন জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালি করতে কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

তিনি দেশবাসির কাছে জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া চেয়েছেন।