বিশেষ প্রতিনিধিঃ তালা উপজেলার খেশরা ইউনিয়নের কুলপোতা গ্রামে প্রতিপক্ষের হামলায় বিকাশ সানা (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ৬ আগস্ট শনিবার বিকালে।

 

 

খেশরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নিমাই সানা জানান, পারিবারিক অতি ক্ষুদ্র বিষয়কে কেন্দ্র করে শনিবার বিকালে বিকাশ সানা ও প্রতিবেশী মৃত লক্ষীকান্ত মণ্ডলের ছেলে রবীন্দ্র নাথ মণ্ডলের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রবীন্দ্র নাথ মণ্ডল ধারালো কোদাল দিয়ে নিমাই সানার মাথার নীচে ঘাড়ের কাছে কোপ মারে।

 

 

এতে মারাত্মক আহত বিকাশ সানাকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শনিবার রাতেই চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার দুপুরে তার মৃত্যু হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতের লাশ পোস্ট মর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

 

উল্লেখ্য, বিকাশ সানা খুলনা জেলার পাইকগাছা পৌরসভার বাসিন্দা। কুলপোতা গ্রামে আত্মীয় থাকায় তিনি এখানে জমি কিনে স্বস্ত্রীক বসবাস করতেন।

 

 

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন বলেন, ঘটনাটি শুনেছি। কিন্তু কেউ বিষয়টি নিয়ে থানায় আসেনি। লিখিত অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান অফিসার ইনচার্জ।

SHARE