সাতক্ষীরায় পরিবহন মালিক সমিতির দ্বন্দ্বের জেরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধিঃ  সাতক্ষীরায় পরিবহন মালিক সমিতির দ্বন্দ্বের জেরে বন্ধ হয়ে গেছে ঢাকা সহ দূরপাল্লার বাস চলাচল। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে অভ্যন্তরীন রুটে বাস চললেও ঢাকা সহ দেশের অন্যান্য রুটের বাসগুলো চলাচল করেনি। সমস্যা সমাধানে দুইপক্ষের মধ্যে বৈঠক চলছে।

 

 

 

জানা গেছে, বেশ কিছুদিন যাবত সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কাউন্টারগুলোতে যশোর ফেরত গাড়ি গুলোতে যাত্রী চেকিং করার সময় চাঁদা দাবি করে কালিগঞ্জ মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের লোকজন। কয়েকদিন আগে যশোর থেকে ছেড়ে আসা জয় পরিবহনের একটি গাড়িতেও চাঁদা দাবি করে তারা।

 

 

এছাড়া শ্যামনগরে কিংফিশার নাম ঢাকাগামী একটি বাস ভাংচুর করে শ্রমিকরা। এ নিয়ে দ্বন্দ্বের জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরার পরিবহন কাউন্টারগুলিতে তালা মেরে দেয় যশোরের পরিবহন মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের লোকজন। তারই প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ করে দিয়েছে সাতক্ষীরার বাসমালিক সমিতি ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

 

 

 

সাতক্ষীরা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন বায়রন জানান, দুইপক্ষের দ্বন্দ্বের কারনে আপাতত দূরপাল্লার বাস বন্ধ রয়েছে। তারা বৈঠক করছে। আজই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।