দেবহাটায় ফেয়ার মিশনের উদ্যোগে ৩২দলীয় ফুটবল খেলার ১ম পর্বের সমাপনী

কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা) । সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশনের উদ্যোগে ৩২দলীয় ফুটবল টুর্নামেন্টের ১ম পর্বের সমাপনী খেলা বুধবার ১৭ আগষ্ট, ২২ ইং বিকাল ৪ ঘটিকায় দেবহাটা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

 

ফেয়ার মিশনের পরিচালক আব্দুল কাদের মহিউদ্দিনের সভাপতিত্বে উক্ত খেলার সমাপনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের নেতা ও দেবহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও মোহনা টিভির প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আর.কে.বাপ্পা।

 

 

খেলায় একদিকে অংশগ্রহন করে দেবহাটা ফেয়ার মিশন একাদশ আর অন্যদিকে অংশগ্রহন করে পাচপোতা ফেয়ার মিশন ফুটবল একাদশ। খেলার শুরুতে জাঁকজমকপূর্ণভাবে ছোট শিশুদেরকে সাথে নিয়ে খেলোয়াড়রা মাঠে প্রবেশ করে। সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, ফেয়ার মিশনের মাদক বিরোধী সমাবেশ, ফ্রি ম্যাডিকেল ক্যাম্প, স্বেচ্ছায় রক্তদানসহ এই ধরনের খেলার আয়োজন প্রশংসার দাবীদার।

 

 

তিনি এই ধরনের কাজকে সাধুবাদ জানিয়ে সকল ধরনের ভাল কাজে তিনি সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। খেলায় ফেয়ার মিশনের ৩২টি শাখা দল ভিন্ন ভিন্ন দল নিয়ে এই খেলায় অংশগ্রহণ করে। শেষ খেলায় দেবহাটা ১ গোলে জয়লাভ করে। রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন ফারুক হোসেন। সহকারী রেফারি হিসেবে ছিলেন নাজির হোসেন, জাকির হোসেন ও রিন্টু। ভাষ্যকার হিসেবে ছিলেন বিশিষ্ট ধারাভাষ্যকার জি,এম সিরাজুল ইসলাম, ফারুক হোসেন ও জিন্নাত আলী।

SHARE