সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময়

কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা): আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে গণসংযোগ ও মতবিনিময় শুরু করেছেন সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব নজরুল ইসলাম।

 

 

সোমবার (২২ আগস্ট) থেকে নির্বাচনী এলাকা জেলার ৭৮টি ইউনিয়ন পরিষদ ও দু’টি পৌরসভা সফর শুরু করেছেন তিনি। চলমান এ নির্বাচনী সফরে জেলার সাতটি উপজেলার সহস্রাধিক জনপ্রতিনিধিদের কাছ থেকে তিনি তার বিগত ৫ বছরের কর্মকাণ্ডের বিষয়ে মতামত, পরামর্শ ও অভিযোগ সমূহ আমলে নিয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছেন। নির্বাচনী প্রচারণার প্রথম দিনে দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভা করেছেন আলহাজ্ব নজরুল ইসলাম।

 

 

 

সখিপুর ইউনিয়ন পরিষদে প্রথম মতবিনিময় সভায় আলহাজ্ব নজরুল ইসলাম ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘বিগত পাঁচ বছরে সরকারের থেকে যেটুকু অর্থ জেলা পরিষদে বরাদ্দ পেয়েছি তা দিয়ে আপনাদের এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করেছি। বরাদ্দের তুলনায় আপনাদের প্রত্যাশা বেশি থাকায় হয়তো সকলের চাহিদা আমরা পূরণ করতে পারিনি, কিন্তু সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমার প্রতি আপনাদের আস্থা, ভালবাসা ও পূর্ণ সমর্থন আছে কি-না তা জানতে প্রার্থী হওয়ার আগেই সরাসরি আপনাদের দুয়ারে ছুটে এসেছি। আমাকে যোগ্য মনে করে যদি আপনারা পুনরায় আমাকে সমর্থন দেন, তাহলেই আমি নির্বাচনে অংশগ্রহণ করবো; অন্যথায় আমি নির্বাচন করবো না’।

 

এসময় উপস্থিত জনপ্রতিনিধিগণ আগামী নির্বাচনে সমর্থন দেয়ার ব্যাপারে আলহাজ্ব নজরুল ইসলামকে আশ্বস্ত করেন। ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা পরিষদের সাবেক সদস্য ও আগামী নির্বাচনের প্রার্থী আলহাজ্ব আল ফেরদাউস আলফা’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।

 

 

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক মুনসুর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হুসাইন সুজন, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

 

মতবিনিময় শেষে ভিজিডি চক্রের সুবিধাভোগীদের মাঝে সরকারি চাল বিতরণ করেন তিনি। পরবর্তীতে কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাদুল হক, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন বকুন ও সবশেষে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর নেতৃত্বে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধিদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় বক্তৃতা করেন আলহাজ্ব নজরুল ইসলাম।