শ‌্যামনগ‌রের গলায় র‌শি দি‌য়ে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্কঃ শেরপুরে সদর উপজেলার একটি বিদ্যালয়ের টয়লেট থেকে এক শিক্ষার্থীর নগ্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের টয়লেট থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

 

 

জানা গেছে, নিহত মোহাম্মদ রিমন হাসান (১৪) সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মধ্যপাড়া গ্রামের সাগর আলীর ছেলে। সে ওই স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রিমন বাড়ি থেকে ভীমগঞ্জ বাজারের উদ্দেশে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন একাধিক স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি।

 

 

 

শুক্রবার সকালে ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের নৈশপ্রহরী শেখ ফরিদ বিদ্যালয়ের একটি টয়লেটে রিমনের মর‌দেহ পড়ে থাকতে দেখেন। প‌রে বিষয়টি বিদ্যালয়ের পরিচালক মো. চাঁন মিয়াকে জানান তিনি। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মর‌দেহ‌টি উদ্ধার করে।

 

 

এদিকে, মর‌দেহ উদ্ধারের খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), ময়মনসিংহের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

 

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহত রিমনের বাম চোখের ভ্রুর ওপর আঘাতের চিহ্ন দেখা গেছে। এছাড়া তার পুরো শরীর কাদামাখা ছিল। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে মর‌দেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, পুলিশ হত্যারহস্য উদ্ঘাটন ও জড়িতদের শনাক্তপূর্বক আটকের চেষ্টা করছে।