এস এম মিজানুর রহমান, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সদস্যা পদে এবার প্রার্থীতা ঘোষণা করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুব মহিলালীগের জনপ্রিয় সভানেত্রী ফাতেমা খাতুন রিক্তা। শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীরের সভাপতিত্বে বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় শ্যামনগর প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় করে নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি সাংবাদিক সমাজের মাধ্যমে সম্মানিত ভোটারদের দৃষ্টি কামনা করেন।

 

মতবিনিময়কালে শ্যামনগর প্রেসক্লাবে কর্তব্যরত সাংবাদিকদের তিনি জানান, আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচনে (কালিগঞ্জ ১২ টি, শ্যামনগরে ১২ টি ও আশাশুনি ২ টি মোট ২৬ টি ইউনিয়নে) সদস্যা পদে বিজয়ী হলে এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট নির্মাণ ও অবকাঠামো উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবেন।

 

 

ফাতেমা খাতুন রিক্তা বলেন, আমি সেই ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন সময় বাংলাদেশ আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে চলেছি তবে জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে সেভাবে অংশ নিতে পারিনি।

 

 

এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে আমার অংশ নেয়া। আমি আমার দলের নেতাকর্মীদের পাশাপাশি দলমত নির্বিশেষে সকলের আন্তরিক সহযোগীতা প্রার্থনা করছি। আমি গনমাধ্যম কর্মীদের লেখনীর মাধ্যমে সকলের আন্তরিক সমর্থন প্রত্যাশা করছি।সম্মানিত ভোটারদের ভোটের মাধ্যমে যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে স্বচ্ছতা এবং জবাবদিহিতা মূলক কর্মকান্ডের মাধ্যমে সকল উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবো।

 

 

সাংবাদিকরা সমাজের দর্পণ আপনাদের মূল্যবান পরামর্শ প্রতিটি ক্ষেত্রেই আমি গ্রহণ করবো। এসময় শ্যামনগর প্রেসক্লাবের কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE