ক্রীড়া প্রতিযোগীতায় দেবহাটা সরকারি হাইস্কুল চ্যাম্পিয়ান

কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা)ঃ সাতক্ষীরার দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশন ফুটবল মাঠে, ৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা-২০২২ এর ফুটবল এর ফাইনাল খেলার উদ্বোধন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষ ও প্রমিলা উভয় গ্রুপের ফুটবল খেলায় দেবহাটা সরকারি বিপিন বিহারী মেমোরিয়াল পাবলিক ইনস্টিটিউশন এর ছেলেরা ২-০ গোলে আহ্ছানিয়া মাধ্যমিক বিদ্যালয়কে এবং মেয়েরা ৬-০ গোলে পারুলিয়া এস এস মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হয়।

 

 

দেবহাটা উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেনের সভাপতিত্বে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে খেলার উদ্বোধন করেন, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি।

 

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান সবুজ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ তুহিনুজ্জামান ও উপজেলা আওয়ামী লীগের যু্গ্ম-সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক ।

 

 

আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক শিক্ষিকা বৃন্দ, সাংবাদিক বৃন্দ, খেলোয়াড় ও দর্শক বৃন্দ।

SHARE