পশ্চিম সুন্দরবনের অভয়ারণ্য থেকে জেলে আটক

এস.এম. মিজানুর রহমান শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সুন্দরবন বনবিভাগের অভিযানে সংরক্ষিত এলাকায় অবৈধভাবে মাছ ধরার অপরাধে ৭ জেলেকে আটক করেছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে
পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের আগুন জ্বালা ও ইলশেমারি এলাকা থেকে তাদের আটক করেন সহকারী বন সংরক্ষক এম কে এম ইকবাল হোছাইন চৌধুরী সহ বন বিভাগের সদস্যরা।

 

 

এ সময় জেলেদের ব্যবহৃত ২টি নৌকা, ৩১টি ফাঁস জাল, আহরনকৃত মাছসহ মাছ ধরার সরঞ্জাম জব্দ করে বনকর্মীরা। আটক জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের আরশাদ আলীর ছেলে খান জাহান (৫০), খানজাহান আলীর ছেলে মাসুম বিল্লাহ (২৫), মোহর আলী ছেলে নূর হোসেন (৩০), খুলনার কয়রা উপজেলার কালিকাপুর গ্রামের সাহেব আলীর সানার ছেলে আলমগীর সানা (৪৫) ,সাইদুল মোড়লের ছেলে আঃ আলিম (৪১), আরশাদ আলী সরদারের ছেলে হাফিজুর (৩৫), হৃদয় মন্ডলের ছেলে প্রদিপ কুমার, নূর মোহাম্মদের ছেলে জাহাঙ্গীর আলম (৪৭), সামছুর রহমানের ছেলে দলিল উদ্দিন (৪৫) ।

 

 

 

পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম,কে,এম ইকবাল হোছাইন চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, বিভাগীয় বন কর্মকর্তা স্যারের তথ্য অনুযায়ী সুন্দরবনের নোটাবেকী এলাকার আগুনজ্বালা ও ইলশেমারি থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের নামে বন আইনে মামলা হয়েছে।

SHARE