সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মুুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর মতবিনিময় সভা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মুুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বার) বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুুক্তিযুদ্ধ বিষয়ক মুন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি।

 

 

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা পুলিশ সুপার কাজী মুনিরুজ্জামান, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজল্লুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু সহ মুক্তিযোদ্ধাবৃন্দ ও আওয়ামীলীগের নেতাকমর্ীরা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০ টায় সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্য্র উদ্বোধন করেন।

 

 

 

স্থনীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর সাতক্ষীরা সদর উপজেলায় ২কোটি ৯৪ লাখ টাকা ব্যয়ে তিন তলা নতুন মুক্তিযোদ্ধা কম্পেলেক্র ভবনের নির্মান কাজ বাস্তবায়ন করেন।

 

 

 

এসময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক বলেন, ১ বছর আগে মুক্তিযোদ্ধাদের তালিকা ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে এর মধ্যে কোন অমুক্তিযোদ্ধা থাকলে কেউ সুনিদৃষ্ট ভাবে অভিযোগ করলে স্থানীয় ভাবে তদন্ত্র করে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে আমাদের ভাবার কিছু নেই জনগন রাষ্ট্রের মালিক, আমরা আশাবাদি যে ভাবে আমরা করোনা ভাইরাস সহ যে কোন সংকটে জনগনের পাশে ছিলাম এবং যে ভাবে উন্নয়ন করেছি সে জন্য জনগন বিবেচনায় নিবে ও আওয়ামীলীগকে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবে।