আশাশুনিতে ঢাকাসহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ 
বি এম আলাউদ্দীন আশাশুনি প্রতিনিধি:  “দূর হোক অজ্ঞতার অমানিশা, সুশিক্ষাই দেখাবে আলোর
দিশা” এই শ্লোগানকে সামনে রেখে আশাশুনিতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া  কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আলোর পথে ছাত্র সংগঠনের আয়োজনে
শুক্রবার (০৬-মে) সকালে উপজেলার কাক বসিয়া বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ  সংবর্ধনা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও আলোর পথে সংগঠনের সভাপতি শাহাবুদ্দীন হোসেন ববির সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম পিপিএম, অবসরপ্রাপ্ত শিক্ষক রইস উদ্দিন গাজী, বাগেরহাট যুগ্ম জেলা ও দায়রা জজ খোরশেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ও আলোর পথে সংগঠনের উপদেষ্টা আরিফুজ্জামান, কাকবসিয়া বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা, আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নুসরাত জাহান ও জহুরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহবুব বিল্লাহ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রী পপি রানী দাস, আলোর পথে সংগঠনের কার্য নির্বাহী পরিষদের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হোসেন ( রাবি) ও সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ছবি প্রমূখ।
বক্তারা বলেন, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সুশিক্ষায় আলোকিত করে প্রকৃত দেশপ্রেম ও নাগরিক তৈরীর প্রত্যয় ২০১৬ সালের ২রা জুলাই কিছু মেধাবী শিক্ষার্থীর সমন্বিত প্রচেষ্টায় আলোর পথের নামের একটি সংগঠন এর যাত্রা শুরু হয়। বর্তমানে অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাকা, ঢাকা মেডিকেল কলেজ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়সহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই সংগঠনে যুক্ত রয়েছে। তারা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় ভাবে অংশগ্রহণ করায় বক্তারা ধন্যবাদ এবং অভিনন্দন জানান। অনুষ্ঠানে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সংবর্ধনা প্রদান করা হয়।